ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে সন্ত্রাসী দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩ , আহত ২

বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে সন্ত্রাসী দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩ , আহত ২

বান্দরবান প্রতিনিধি,
জেলার বান্দরবান-রাঙ্গামাটি সীমান্তে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে তিনজন নিহত ও দুইজন আহত হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ/২২) সকালে জেলার রাজস্থলী-বান্দরবান সীমান্তবর্তী বালুমূড়া পাড়ার পাশবর্তী কেচিপাড়াতে মগ লিবারেশন পার্টি ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সন্তু লারমা) গ্রুপের গোলাগুলিতে তিনজন নিহত ও দুইজন আহত হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, পাহাড়ের চূড়ায় অবস্থান নেয়া পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি গ্রুপের স্বশস্ত্র সন্ত্রাসীরা মগ লিবারেশন পার্টির সদস্যদের টহল দলকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। এতে ঘটনা স্থলেই মগ লিবারেশন পার্টির তিন সদস্য নিহত ও দুই সদস্য আহত হয়। পরে উভয় পক্ষই বন্দুক যুদ্ধে লিপ্ত হয়।

গোলাগুলির ঘটনায় নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম অং থোয়াই মার্মা (৪৫)। তিনি জামছড়ির থাংকুই পাড়ার থুই খয় মিঙ মার্মার ছেলে। নিহত অং থোয়াই মার্মা এমএনপির গাইড ছিলো বলেও জানা গেছে।

বান্দরবানে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, ঘটনাস্থলটি রাঙামাটির রাজস্থলী উপজেলার গাইন্দা ইউনিয়নে পড়েছে। তবে এলাকায় নিরাপত্তা বাড়ানো হয়েছে।

এদিকে রাঙ্গামাটির পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন জানান, বান্দরবান-রাজস্থলী উপজেলার সীমান্তবর্তী এলাকায় গোলাগুলি ও বন্দুকযুদ্ধের একটি সংবাদ আমরা পেয়েছি। খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনী ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। তারা না পৌঁছানো পর্যন্ত ঘটনার বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারছিনা। নিশ্চিত হওয়ার পর বিস্তারিত জানা যাবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST